Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০২২ - ২৩ অর্থ বছরে প্রতিবন্ধী পরিচয় পত্র / সুবর্ণ নাগরিক কার্ড করা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রাপ্তির জন্য অনলাইনে আবেদন
বিস্তারিত

সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় সরকার  বিদ্যমান ভাতা বাস্তবায়ন নীতিমালা অনুযায়ী ২০২২-২৩ অর্থ বছরে প্রতিবন্ধী ব্যক্তিদের অনলাইন আবেদনের মাধ্যমে ভাতা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করছেন। এ ক্ষেত্রে ইতোমধ্যে যারা শহর সমাজসেবা কার্যালয় জামালপুর হতে প্রতিবন্ধী পরিচয়পত্র সংগ্রহ করেছেন কিন্তু এখনো প্রতিবন্ধী ভাতা পাননি তাঁদেরকে আগামী ১০/০৮/২০২২ হতে ১০/০৯/২০২২ তারিখ পর্যন্ত প্রতিবন্ধী ব্যক্তির নিজ/অভিভাবকের নামে রেজিষ্ট্রেশনকৃত  মোবাইল নাম্বারসহ (নগদ একাউন্ট সহ) অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের  লিঙ্ক: http://mis.bhata.gov.bd/onlineApplication.

 অসচ্ছল প্রতিবন্ধী ভাতার জন্য অনলাইনে আবেদনের পূর্বশর্ত হলো প্রতিবন্ধী পরিচয় পত্র / সুবর্ণ নাগরিক কার্ড। এক্ষেত্রে এখনো যেসকল প্রতিবন্ধী পরিচয় পত্র /সুবর্ণ নাগরিক কার্ড করেননি তাঁদেরকে আগামী ১০/০৮/২০২২খ্রি. মধ্যে প্রতিবন্ধী ফরম পূরণ, ডাক্তার কর্তৃক প্রত্যয়ন, এনআইডি/ডিজিটাল জন্ম সনদের ফটোকপি, ১ কপি পাসপোর্ট সাইজের ছবি এবং মোবাইল নম্বরসহ স্ব-শরীরে অফিসে উপস্থিত হয়ে পরিচয় পত্র সংগ্রহের আবেদন করতে হবে।

 জামালপুর পৌরসভার সকল ওয়ার্ডের যেসকল অসচ্ছল প্রতিবন্ধী ব্যাক্তি ভাতা পাওয়ার যোগ্য কিন্তু এখনো প্রতিবন্ধী পরিচয় পত্র /সুবর্ণ নাগরিক কার্ড করেননি তাঁদেরকে আগামী ১০/০৮/২০২২খ্রি. মধ্যে প্রতিবন্ধী পরিচয় পত্র /সুবর্ণ নাগরিক কার্ড করার ও  তৎপরবর্তীতে ভাতাভোগীর নিজ/অভিভাবকের নামে রেজিষ্ট্রেশনকৃত  মোবাইল নাম্বারসহ (নগদ একাউন্ট সহ) অনলাইনে অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রাপ্তির আবেদনের জন্য  অনুরোধ করা হলো।

ডাউনলোড
ছবি
প্রকাশের তারিখ
07/08/2022
আর্কাইভ তারিখ
30/06/2025